বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

পাঁচবিবিত বিজিবির সদস্যসহ দুটি বাড়িত দুধর্ষ চুরি

প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১ , ৩:০৮ অপরাহ্ণ , বিভাগ :

মোস্তাকিম হোসেন (জয়পুরহাট) সংবাদদাতাঃ
জয়পুরহাটর পাঁচবিবিত বিজিবি সদস্যসহ দুটি বাড়ীত দুধর্ষ চুরি সংঘটিত হয়ছ। এত ওই বাড়ী দুটি থক নগদ টাকা ও স্বর্ণ অলংকারসহ প্রায় ৮ লাখ টাকার আসবাবপত্র নিয় গছ চাররা।

গতকাল শুক্রবার (১১ই জুন) দিবাগত রাত ২ টার দিক উপজলার ধরঞ্জী ইউনিয়নর পাড়ইল গ্রাম ঘটনা ঘট।

সরজমিন গল বিজিবি সদস্য লিটনর বাবা লুৎফর রহমান জানান, ছল ও ছলর বউ বাড়ীত না থাকায় আমরা খাওয়া দাওয়ার পর স্বামী স্ত্রী মিল ঘর তালা লাগিয় অন্য ঘর ঘুম পড়ি। রাতর কান এক সময় চাররা ঘরর জানালার গ্রিল খুল ঘর প্রবশ কর আলমারি ভঙ্গ সাড় ৫ ভরি স্বর্ণ, জমি বন্ধকীর ফরতর ১ লাখ টাকা,স্ানীয় এনজিওর ঋনর ৩০ হাজার টাকা এবং ছল ছুটিত আসার সময় নিয় আসা ১ লাখ ১৭ হাজার টাকা ও শাড়ি থ্রি পিসসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার প্রয়াজনীয় জিনিসপত্র নিয় যায়।
অপর দিক একই রাত পার্শ্ববর্তী আবুল হাসনর বাড়ীত চাররা প্রবশ কর তার ঘুমÍ স্ত্রীর গলা থক একটি স্বর্ণর হার ও নগদ ৫ হাজার টাকা চুরি কর নিয় যায়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চদ্র দব বলন, ভূক্তভাগী বিজিবি সদস্য থানায় একটি সাধারণ ডায়রী করছ।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_