রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দিনাজপুরে ১৩টি উপজেলায় বৃষ্টির অভাবে আমন চার্ষীরা বিপাকে পড়েছে ॥

পার্বতীপুরে আন্তঃনগর ট্রেনে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান

প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ , ৮:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪. ডেস্কঃ

ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত ও স্বাচ্ছন্দ্যে ট্রেন ভ্রমণের সুবিধার্থে আন্তঃনগর ট্রেনে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে পার্বতীপুর রেলওয়ে জংশনে আন্তঃনগর রুপসা ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে রেলওয়ে থানা পুলিশ।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল-মামুন জানান, ট্রেন যাত্রীদের নিরাপদে ভ্রমণের জন্য সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের দিক নির্দেশনায় আজ মঙ্গলবার সকালে পার্বতীপুর রেলওয়ে জংশনে অবস্থানরত খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেস ও ঢাকাগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে হিজড়া ও হকারর উচ্ছেদ অভিযান চালানো হয়।

এ অভিযান চলাকালে বেশ কয়েকজন হিজড়া ও হকারকে ট্রেন থেকে নামিয়ে দেওয়া হয় এবং তাদেরকে ট্রেনে না উঠা ও যাত্রীদের বিরক্ত না করার জন্য সর্তক করে দেওয়া হয়।

ওসি জানান, ট্রেন থেকে হিজড়া ও হকার উচ্ছেদ অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_