মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

মৃত ভেবে লাশ ফেলে দিল নদীতে

পার্বতীপুরে গলা কেটে ব্যাটারী চালিত ভ্যান কেড়ে নিল দূবৃত্তরা (ভিডিও)

প্রকাশ: সোমবার, ২৮ জুন, ২০২১ , ১০:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পার্বতীপুরে গতকাল রাত সাড়ে ৮ টায় স্বপন (১৮) নামে এক ভ্যান চালকের ব্যাটারী চালিত ভ্যান কেড়ে নেয় দূবৃত্তরা। তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। দূর্বৃত্তরা মৃত ভেবে তাকে পার্বতীপুর- বদরগঞ্জ সড়কের করতোয়া নদীর ব্রীজের নিকট ফেলে রাখে। আজ ২৮ জুন সকাল ৬ টায় এলাকার লোকজন বাড়ী থেকে বের হলে রাস্তার ধারে পড়ে থাকা রক্তাক্ত অবস্থায় স্বপনকে দেখতে পায়। এলাকাবাসী বদরগঞ্জ থানার পুলি কে খবর দেয়। পুলিশ বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মুসিরহাট ডাঙ্গাপাড়া এলাকা থেকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য রমেক এ ভর্তি করে।
আহত স্বপনের বাবা নুরুল ইসলাম জানায়, স্বপন গত ২৭ জুন সন্ধ্যায় ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। আর বাড়ি ফিরেনি। সকালে বদরগঞ্জ থানা পুলিশ মোবাইল ফোনে আমাকে স্বপন আহত বলে জানায়। আহত স্বপনের বাড়ী দিনাজপুর জেলার পার্বতীপুর পৌরসভার ইব্রাহীম নগর মহল্লায়।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান উদ্ধার করে তাকে রমেক এ ভর্তির বিষয়টি নিশ্চিত করেন। উল্লেখ্য, স্বপন আলোর পথে প্রতিবন্ধী বিদ্যালয়ের একজন অস্থায়ী কর্মচারী। স্কুল বন্ধ থাকায় জীবিকার টানে ভ্যানগাড়ি চালায়।
রমেক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বলেন, আহত স্বপনের অবস্থা গুরুতর এখনো তার শারীরিক অবস্থান উন্নতি হয়নি তার চিকিৎসা চলছে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_