মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগমগঞ্জে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামি আটক ছাতক-গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নালিতাবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন  করোনায় রেকর্ড ২৪৭ মৃত্যু, শনাক্ত ১৫, ১৯২ সোমবার থেকে টিসিবির ট্রাকে চিনি-ডাল ৫৫, তেল ১০০ টাকায় যেসব লক্ষণে বুঝবেন আপনার ‘ডেঙ্গু’ হয়েছে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের সহজ জয়

পার্বতীপুরে রেলগেট খোলা রেখে গেটকিপার হোটেলে, আন্তঃনগর ট্রেন দ্রুতযান অতিক্রম

প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১ , ১:১৬ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর রেলষ্টেশন অদুরে হলদীবাড়ী রেলগেটের ব্যারিয়ার (নং-১১৯) খোলা থাকায় আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন অতিক্রম করেছে। অল্পের জন্য দূর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেন যাত্রী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ১১টায়।
প্রতক্ষ্যদশীরা জানিয়েছেন, রেলগেট থেকে প্রায় ১০০ গজ দুরে দরদী হোটেলে গেটম্যান জাহাঙ্গীর আলম নাস্তা করার জন্য যান। এসময় দুটি ব্যারিয়ারের খোলা ছিল। পার্বতীপুর-ঢাকা যাওয়া পথে হলদিবাড়ী রেলগেটে ট্রেনটি আসলে ব্যবসায়ীরা হৈচৈ শুরু করে। ইতিপূর্বেও আরও ৫ বার এরকম ঘটনা ঘটেছিল। এদিকে, ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে জানান, এই গেটের তিন গেটম্যান কে দ্রুত অপসারন করতে হবে।
ঘটনার বিষয়ে জানতে হলদিবাড়ী রেলগেটের কতর্ব্যরত গেটকিপার জাহাঙ্গীর আলম রেল গেটের দুটি ব্যারিয়ারের যান্ত্রিক ত্রুটির রয়েছে বলে তিনি দাবী করেন।
হলদীবাড়ী রেলগেটের দুটি ব্যারিয়ারের বিষয়ে জানতে চাইলে পার্বতীপুর রেলের উর্দ্ধতন সহকারি প্রকৌশলী/পথ আল আমিন দাবী করেন এক সাইটে গেট লাগানো ছিল বলে গেটকিপার জাহাঙ্গীল আলম জানিয়েছেন। যান্ত্রিক ত্রুটির কারণে গেটের দুটি ব্যারিয়ারের একটি লাগানো সম্ভব হয়নি।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_