মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

পার্বতীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পেঠালেন সন্ত্রাসী রাসেল

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৯:০৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পার্বতীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মার ধর করে রক্তাক্ত করল এলাকার সন্ত্রাসী রাসেল। অভিযোগ করেছেন আহত প্রধান শিক্ষকের স্ত্রী শাহনাজ পারভীন । ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহত শিক্ষক ইমদাদুল হককে পার্বতীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। আহত শিক্ষক হলেন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড় চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
ঘটনাটি ঘটেছে আজ ৫ জুন সকাল ১০টার সময়। আহতের স্ত্রী শাহনাজ পারভীন জানান, প্রধান শিক্ষক ইমদাদুল হক স্কুল ফিডিং বিস্কুট বিতরণের জন্য বিদ্যালয়ে যায়। এ সময় পথরোধ করে এলাকার সন্ত্রাসী রাসেল হাতে থাকা লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। এবং বলে গতকালকে দেখা করার কথা ছিল দেখা করোনী ক্যান। ঘটনাস্থলেই শিক্ষক ইমদাদুল হক জ্ঞান হারিয়ে ফেলে। পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
নুর আলম সহকারী শিক্ষক জানান, বিদ্যালয়টি পুনঃনির্মাণের জন্য ৫৬ লক্ষ টাকা বরাদ্দ হয়। ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স দুলাল চন্দ্র রায় গতকাল কাজ আরম্ভ করে। এ নির্মাণ কাজকে কেন্দ্র করে, টাকা চাওয়ার বিষয়টিও জড়িত।
পার্বতীপুর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার ক.খ.ম আলাউল হাদী বলেন, ঘটনাটি মোবাইলে শুনেছি দ্রুত গতিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা আব্দুল্যাহেল মাফী বলেন, ইমদাদুল হক গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে তার যথাযথ চিকিৎসা চলছে।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর ইমাম বলেন, এখনোও কোন অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_