রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:২৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

প্রেম করার জন্য মানুষ খুঁজছেন কঙ্গনা রানাউত

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৫:৩২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রেম করার জন্য মনের মতো মানুষ খুঁজছেন। বৃষ্টিমুখর  দিনে নিজের ইনস্ট্রাগ্রাম হ্যান্ডলে এমন কথায় জানালেন এ নায়িকা। তিনি বলেন, তার প্রেমিক নেই, তাই বৃষ্টিভেজা দিনে রোমান্টিক মুড এলেও তা প্রকাশ করার লোক নেই তার!

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটা সেলফি পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। সঙ্গে লিখেছেন, ‘মুম্বাইয়ের বৃষ্টির চেয়ে রোম্যান্টিক কিচ্ছু নেই এই দুনিয়ায়। কিন্তু আমার মতো সিঙ্গেলরা সেটা নিয়ে শুধু দিবা-স্বপ্নই দেখতে পারে।’ সঙ্গে আরও দুটো লাইন জুড়ে দিয়েছেন তিনি। লিখেছেন, ‘কাকে আমার জন্য তৈরি করা হয়েছে, প্লিজ দেখান না!’

যদিও বলিউডে পা রাখার পর থেকে বেশ কয়েকবার প্রেমে পড়েছিলেন কঙ্গনা। আর তা নিয়ে খোলাখুলি মন্তব্যও করেছিলেন মিডিয়ার সামনে। অভিনেত্রী হিসেবে কঙ্গনার যে প্রেম প্রথম সবার সামনে আসে তা হল আদিত্য পাঞ্চলির সঙ্গে। নিজের থেকে ১৮ বছরের বড়, বিবাহিত ও দুই সন্তানের বাবার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডে সদ্য পা রাখা কঙ্গনা।

শোনা যায়, সে সময় ‘কুইন’ অভিনেত্রীকে মুম্বাইতে প্রথম বাড়িও কিনে দিয়েছিলেন আদিত্য। আদিত্যর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমনকে মন দিয়েছিলেন তিনি। যদিও টেকেনি সেই সম্পর্কও। পরে শোনা গিয়েছিল ব্রিটিশ পরিচালক নিকোলাস ল্যাফার্টির সঙ্গও সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত।

পরে কঙ্গনা আর ঋত্বিকের সম্পর্কের রসায়ন তো সবারই জানা। যদিও হৃত্বিকের পক্ষ থেকে বারবার দাবি করা হয়েছে তাদের মধ্যে সেরকম কোনো সম্পর্ক ছিল না।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_