রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ফেসবুক ভ্যাট নিবন্ধন নিল করোনা: খুলনা বিভাগে আরও ৮ জনের মৃত্যু দিনাজপুর প্রেসক্লাব এর সাবেক সভাপতি মিজানুর রহমান লুলু আর নেই। বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে : ওবায়দুল কাদের ‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু

ফারিয়ার পোশাক পাবেন সুবিধাবঞ্চিতরা

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১২:০০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রতিটি সিনেমায় আলাদা ডিজাইনের পোশাক পরেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চরিত্র অনুযায়ী পোশাকগুলো নিজেই কেনেন এ তারকা। শুটিং শেষে পোশাকগুলো খুব বেশি ব্যবহার হয় না। তাই ফারিয়ার অব্যবহৃত পোশাকগুলো সুবিধাবঞ্চিতদের দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

ব্যতিক্রমী এ উদ্যোগটি নিয়েছে ‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’। ঈদুল আজহায় এ সংগঠনের মাধ্যমে রাজধানীর সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাকগুলো বিতরণ করা হবে। এরই মধ্যে ফারিয়ার কাছ থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করা হয়েছে। এমনটাই জানান সংগঠনটির প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘১০ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে পোশাকগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে। তারকারা গরিব মানুষের পাশে দাঁড়ালে সাধারণরা আরও বেশি উৎসাহিত হয়। এ কারণে আমরা জনপ্রিয় এই শিল্পীকে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন।

বিশেষ এ উদ্যোগটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘গরীবদের জন্য এই প্রকল্পে এ ধরনের পোশাক সংগ্রহ করা হয়। দিতে পেরে সত্যিই আমার ভালো লাগছে।’


বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_