রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

ফুলবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৮:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে খেলতে গিয়ে বাড়ির সামনের নালার পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার  সকাল ৯টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের দক্ষিন বড়ভিটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম তাবাচ্ছুম আক্তার। তার বয়স দেড় বছর। সে ওই গ্রামের তাজুল ইসলামের কন্যা।
স্থানীয়রা জানান, সকালে বাড়ির বাহির উঠানে খেলা করছিল  শিশুটি। তার  মা শিশুটিকে রেখে বাড়ীর অদুরে মাঠে গরু বাধতে যান। এর ফাঁকে সামনের নালার পানিতে পড়ে ডুবে যায় শিশু তাবাচ্ছুম। কিছুক্ষন  পর মা ফিরে এসে উঠানে শিশুটিকে দেখতে না পেয়ে পানিতে পড়েছে সন্দেহে চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা সামনের নালায় নেমে খুঁজতে থাকে। একপর্যায়ে নালা থেকে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে করা হয়।
ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায়  থানায়  ইউডি মামলা দায়ের করা হবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_