সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

ফুলবাড়ীতে আসামী ছিনতাইয়ের ঘটনায় দুই পুলিশ আহত,আটক-৪

প্রকাশ: সোমবার, ৭ জুন, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করার সময় পুলিশকে মারপিট করে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় দুই পুলিশ আহত হয়েছেন। এ সময় ৪ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার টনকার মোড় এলাকায়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে দাসিয়ারছড়ার টনকার মোড় এলাকার আফছার আলীর ছেলে যৌতুক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মিন্টু মিয়া(৩৫)কে আটক করেন ফুলবাড়ী থানার একদল পুলিশ। মিন্টুকে আটকের খবর ছড়িয়ে পড়লে মিন্টুর স্বজনরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এসময় পুলিশ সদস্যরা পরিচয় দিলেও তারা পুলিশকে ধাক্কা ধাক্কি ও মারপিট করেন। এতে দুই পুলিশ সদস্য আহত হন । এ সময় কৌশলে পালিয়ে যায় আসামী মিন্টু। পরে ফুলবাড়ী থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামী ছিনতাইয়ের সাথে জড়িত ৪জন কে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন ওই এলাকার ওবায়দুল হকের ছেলে সেলিম মিয়া, মনির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, ছয়ফার রহমানের ছেলে মজিদুল ইসলাম ও আব্দুর রহিমের ছেলে হামিদুল ইসলাম।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ( ওসি) রাজীব কুমার রায় জানান, পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে আটক ৪ জন সহ ২০জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪০/৪৫ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত পুলিশ সদস্যদ্বয় ফুলবাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। পলাতক মিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_