রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায় গরম ভাতে ঝাল ঝাল টুনা কারি আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক

ফুলবাড়ীতে করোনা সংক্রমণের হার ৫০ ভাগের উর্দ্ধে। প্রতিরোধ কমিটির আলোচনা সভা॥

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ১২:২৬ অপরাহ্ণ , বিভাগ :

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে গত চার দিন থেকে করোনা ভাইরাস সংক্রমণের হার ৫০ ভাগের উর্দ্ধে উঠায়, করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের সভাকক্ষে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়।
করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহমুদুল হাসান, ব্যবসায়ী নেতা ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব কামরুজ্জামান, ব্যবসায়ী নেতা ও এনজিও ফোরামের সভাপতি এম এ কাইয়ুম, ফুলবাড়ী পৌর হাট-বাজারের ইজারাদার ও ব্যবসায়ী নেতা মানিক মন্ডল প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন বলেন গত ১৭ জুন ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৯জনের করোনা শনাক্ত করা হয়েছে ও গত ১৯জন ২৫জনের নমুনা পরীক্ষা করে ১৩জনকে করোনা শনাক্ত করা হয়েছে, এই উপজেলায় সংক্রমণের হার ৫৫ ভাগ। এই জন্য তিনি সংক্রমণ প্রতিরোধে কঠোর সীদ্ধান্ত নেয়ার ঘোষনা দেন। এসময় জরুরী সভায় উপস্থিত ব্যবসায়ীদের অনুরোধে লকডাউন না দিয়ে কঠোর ভাবে স্বাস্থ্য বিধি আরোপের ঘোষনা দেন।
প্রতিরোধ কমিটির জরুরী সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, ব্যবসায়ী প্রতিনিধি ও গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_