রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ফুলবাড়ীতে গাঁজাসহ দুই নারী ও এক পুরুষ মাদক চোরাকারবারি গ্ৰেফতার 

প্রকাশ: শুক্রবার, ২৫ জুন, ২০২১ , ১২:৪৪ অপরাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ দুই নারী ও এক পুরুষ মাদক চোরাকারবারিকে গ্ৰেফতার করেছে। শুক্রবার দুপুরে আটককৃতদের কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ  জানায়, নিজেদের  শরীরে বিশেষ কায়দায় পলিথিনে মোড়ানো অবস্থায়  গাঁজা পরিবহনকালে শুক্রবার  সকালে উপজেলার আছিয়ার বাজার এলাকা থেকে  ওই তিন মাদক কারবারিকে গ্ৰেফতার করা হয় ‌। গ্ৰেফতারকৃতরা  হলেন, নাটোর জেলার তেবাড়িয়া গ্রামের হাসান আলীর স্ত্রী আকলিমা বেগম (৪৮), বগুড়া জেলার কাহালু থানার তেতুলিয়া পাড়ার জহুরুল ইসলামের স্ত্রী রাহেলা বেগম (৩৮) ও একই গ্রামের মৃত আবু জাফর সরকারের ছেলে জাকির হাসেন ( ২৪)।
 ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি রাজীব কুমার রায় জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_