মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

ফুলবাড়ীতে স্বামীর সাথে অভিমান করে নববধুর আত্মহত্যা

প্রকাশ: মঙ্গলবার, ৮ জুন, ২০২১ , ১:৪২ পূর্বাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর সাথে অভিমান করে খুশি খাতুন (১৮) নামের এক নববধু বিষপানে আত্মহত্যা করেছেন। সোমবার বিকালে উপজেলার বড়ভিটা ইউনিয়নের ধনীরাম গ্রামে এ দূঘর্টনা ঘটে। নিহত নববধু বড়ভিটা ইউনিয়নের ধনীরাম গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে ও একই ইউনিয়নের ঘোগারকুটি গ্রামের মাসুদ রানার স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুজন- দুজনকে ভালবেসে দুই পরিবারের আলাপ আলোচনার মাধ্যমে দেড় মাস আগে বিয়ে হয় খুশি ও মাসুদের। বিয়ের পর থেকে ভাল ভাবেই চলছিল তাদের সংসার জীবন। তবে খুশি খাতুন একটু জেদী ও অভিমানী প্রকুতির ছিল। খুশির বাবা  কীটনাশক ও সার ব্যবসায়ী।  বাবার দোকানে  রোববার হালখাতা শুরু হয়। হালখাতা উপলক্ষ্যে মেয়ে জামাইকে দাওয়াত করেন আব্দুস সাত্তার। দাওয়াত খেতে রোববার সকালে স্বামী মাসুদ রানার সঙ্গে বাবার বাড়ীতে আসেন খুশি। মেয়ে জামাই শ্বশুরের দোকানের  হালখাতায় সব ধরণের সহযোগীতা করেন। পরে মাসুদ রানা শ্বশুরবাড়ী থেকে রাতেই নিজ বাড়ীতে চলে আসেন। সোমবার সকালে স্ত্রী খুশিকে আনার জন্য আবারও শ্বশুরবাড়ীতে যান মাসুদ রানা। দুপুরের খাওয়া শেষে স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে আসার কথা মাসুদ রানার। কিন্তু হঠাৎ শ্বশুরবাড়ী যাবেনা বলে জানান খুশি। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় বাবা- মা মেয়েকে জামাইয়ের সাথে যাওয়ার কথা বললেও কোন ক্রমে স্বামীর সঙ্গে যেতে রাজি হননি খুশি। এনিয়ে বাদানুবাদের কিছুক্ষণ পর সকলের অজান্তে ঘরের দরজা বন্ধ করে বিষপান করেন খুশি। পরে  গোঙ্গানীর শব্দ পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_