রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা গ্রহণ শুরু টেকনাফে আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার মোটরবাইক র‌্যালি করায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা

ফুলবাড়ীর ভাঙ্গামোড় ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ৯:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ
কুড়িগ্রামে ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা করা হয়েছে। গত রোববার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোঃ আবু জাফর রিপন পিএএ স্বাক্ষরিত পত্রে এ ঘোষনা দেয়া হয়।
জানা গেছে, ওই ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান বাবুর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন পরিষদের ১১ জন সদস্য। পরে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনেন সদস্যরা। পরে প্রশাসন গোপন ব্যালটের মাধ্যমে পক্ষে-বিপক্ষে ভোট গ্রহন করে। ভোটে দুই তৃতীয়াংশের বেশি ভোট চেয়ারম্যানের বিরুদ্ধে পড়ে। প্রশাসন এ সংক্রান্ত প্রতিবেদন সংশ্লিষ্ট দপ্তরে পাঠিয়ে দেয়। এর প্রেক্ষিতে ওই ইউনিয়নের চেয়ারম্যানের পদটি শুন্য ঘোষনা করা হয়।
এ প্রসঙ্গে চেয়ারম্যান লুৎফর রহমান বাবু বলেন, আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য সদস্যরা ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে।
উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তীতে যে পদক্ষেপ গুলো রয়েছে সে গুলোর ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_