শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ফেসবুকের সিকিউরিটি ইঞ্জিনিয়ারিং টিমে বাংলাদেশের মুন

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৩:১৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চাকরি পেয়েছেন বাংলাদেশের জারিন ফাইরোজ মুন। গত মাসের শেষ দিকে তিনি ফেসবুকের নিরাপত্তা বিষয়ক ইঞ্জিনিয়ারিং টিমে ইন্টার্ন হিসেবে যোগ দেন। আগামি তিন মাস পর তার নিয়োগ চূড়ান্ত হওয়ার কথা রয়েছে। জারিন ফাইরোজ মুনের বাড়ি শেরপুর জেলা শহরে। তবে তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন।

 

জানা গেছে, চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে তাকে এখন ভার্চুয়ালি অফিস করতে হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক হলে নিউইয়র্কের অফিসেই কাজ শুরু করবেন তিনি। বছরের শুরুর দিকে ফেসবুকের নিয়োগ কার্যক্রম শুরু হলে আবেদন করেছিলেন ফাইরোজ। এরপর মার্চের শুরুতে তিন ধাপে তার ইন্টারভিউ নেয়া হয়।

 

তিনি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এর আগে লেখাপড়া সব শেরপুরেই করেছেন। তিনি প্রধানমন্ত্রী স্বর্ণপদক ও বিশ্ববিদ্যালয় স্বর্ণপদক পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষাজীবন শেষে তিনি যুক্তরাষ্ট্রে পিএইচডির সুযোগ পেয়ে সেখানে চলে যান।


ঢাকা,তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_