রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

বগুড়ায় ২৪ ঘণ্টায় চার মৃত্যু, নতুন শনাক্ত ১০১

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ , ৩:০৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ২৪ ঘণ্টায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনায় আক্রান্ত চারজন রোগীর মৃত্যু হয়েছে। একই সময়ে জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১০১ জনের।

 

রোববার দুপুরে জেলা স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

করোনায় যারা মারা গেছেন- বগুড়ার সদরের রহিমা বেওয়া (৭৭), আদমদীঘির আলতাফুনেচ্ছা (৬২), জয়পুরহাটের কামরুন নাহার (৪০) এবং সিরাজগঞ্জের মাজেদ আলী (৭২)।

ডেপুটি সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় ৩২২ নমুনা পরীক্ষার ফলাফলে ১০১ জনের করোনা পজিটিভ আসে। শনাক্তের হার ৩১ দশমিক ৩৬ শতাংশ।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৭৬ জন, শিবগঞ্জের, শাজাহানপুরের ছয়জন করে, ধুনটের পাঁচজন, দুপচাঁচিয়ার চারজন, সারিয়াকান্দি, সোনাতলা, নন্দীগ্রাম ও শেরপুরের একজন করে রয়েছেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২১২টি নমুনার মধ্যে ৭৪টি, জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনার মধ্যে ৯টি, এন্টিজেন পরীক্ষায় ৬৬ নমুনার মধ্যে ১০টি পজিটিভ আসে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৬ নমুনার মধ্যে পজিটিভ আসে ৮টি।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এ বাংলাদেশ জার্নালকে বলেন, নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_