মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

বরিশালে অপহরণের চারদিন পর স্কুল ছাত্রী উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ১:২৬ অপরাহ্ণ , বিভাগ :
মনির হোসেন বরিশাল ॥ অপহরণের চারদিন পর বৃহস্পতিবার বিকেলে নবম শ্রেনিতে পড়–য়া অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার।
থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার রতœপুর ইউনিয়নের চাউকাঠি গ্রামের জামাল হাওলাদারের পুত্র রুমান হাওলাদার স্থানীয় নবম শ্রেনীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে (১৫) দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। ওই স্কুল ছাত্রী রুমানের কথায় রাজি না হওয়ায় গত ৩১মে রাতে স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সারাদিতে ঘরের বাহিরে বের হলে পূর্ব থেকে ওৎপেতে থাকা রুমান হাওলাদার (২৩) ও তার সহযোগিরা স্কুল ছাত্রীকে অপহরণ করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ওইদিন বিকেলে গৌরনদী থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও ওসি তদন্ত উল্লেখ করেন।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_