রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

বরিশালে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ

প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ , বিভাগ :


বরিশাল ব্যুরো ॥ জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের জামবাড়ি গ্রামের এক ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রকৃত হত্যাকারীদের শনাক্ত করে গ্রেফতারের দাবিতে শনিবার দুপুরে স্থানীয়রা বিক্ষোভ করেছেন।
পুলিশ শনিবার সকালে বাসুদেব চক্রবর্তী (৪০) নামের ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। বাসুদেব ওই গ্রামের মৃত নারায়ন চক্রবর্তীর পুত্র। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ এক নারীকে আটক করেছে।
বাসুদেবের বড় ভাই হারতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নিখিল চক্রবর্তী জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরধরে বাসুদেবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে জমির বিরোধীয় প্রতিপরা বাসুদেবকে ডেকে নিয়ে যায়। পরে জামবাড়ি সড়কের উপর থেকে অসুস্থ্য অবস্থায় বাসুদেবকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নেওয়ার পর বাসুদেবকে মৃত বলে ঘোষণা করা হয়।
স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানিয়েছেন, পরকীয়ার টানে ওই গ্রামের মিনতী রানী মিতুর (৩২) ভাড়া বাড়িতে দেখা করতে গিয়েছিল বাসুদেব। পথে তিনি অসুস্থ্য হয়ে মারা যেতে পারেন। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, পুরো ঘটনাটি রহস্যজনক। তাই তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিনতী রানী মিতুকে আটক করা হয়েছে।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_