মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

বাবা আমার সুপারহিরো: মুশফিক

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ ক্রিকেট প্রেমিদের কাছে পরিচিত মুখ। দেশ কিংবা দেশের বাইরে যেখানেই ছেলের খেলা থাকে, সুযোগ পেলেই সেখানে ছুটে যান তিনি।

গ্যালারিতে উপস্থিত থেকে মাহবুব হামিদ উৎসাহ দেন ছেলেকে, দলকে। তার উপস্থিতি ছেলে মুশফিককেও ভালো খেলতে যোগায় বাড়তি প্রেরণা।

এবারের বাবা দিবসে মিস্টার ডিপেন্ডেবল হিসেবে মুশফিক ফেসবুকে বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। আর এর ক্যাপশনে বাবাকে সম্বোধন করেছেন সুপারহিরো হিসেবে।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে মুশফিক লিখেছেন, মিরপুর, গ্যাবা অথবা লর্ডস—আমার সুপারহিরো বাবা সব জায়গাতেই উপস্থিত থাকেন আমাকে ও বাংলাদেশকে সমর্থন করার জন্য।

তাঁর দোয়া আমাকে অনুপ্রেরণা জোগায় দেশের জন্য ভালো পারফরম্যান্স করার জন্য। তোমাকে ভালোবাসি বাবা। বাবা দিবসে পৃথিবীর সকল বাবার জন্য শুভেচ্ছা।’


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_