রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা গ্রহণ শুরু টেকনাফে আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার মোটরবাইক র‌্যালি করায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর আটক

বিএনপি সংশ্লিষ্টতার কারণে ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন দেয়নি আ.লীগ: নুরজাহান

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ২:১৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগ নেত্রী নুরজাহান বেগম জানিয়েছেন, বিএনপি সঙ্গে সংশ্লিষ্টতা থাকায় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাকে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ। বুধবার (৯ জুন) নিজের ফেসবুকের এক স্ট্যাটাসে এই তথ্য জানান তিনি।

স্ট্যাটাসে তিনি লেখেন, বিএনপি সংশ্লিষ্টতার কারণে চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাকে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ।

এর আগে গতকাল মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়নপত্র তুলতে গেলে মনোনয়ন প্রত্যাশী এখলাস উদ্দিন মোল্লা এবং চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে মনোনয়ন দেওয়া হয় না।


রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_