রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

বিরামপুরে অটো ভ‍্যানে খড়ের মধ‍্যে লুকানো ৩৪বোতল ফেনসিডিল সহ ২জন আটক 

প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১ , ৭:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে একটি ব‍্যাটারি চালিত অটো ভ্যানে খড়ের মধ্যে লুকিয়ে রাখা ৩৪ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত আসামীরা হলেন, হাকিমপুর উপজেলার মংলাপাড়া (বালীপুকুর) গ্রামের মিজানুর রহমানের ছেলে নাঈম ইসলাম এবং একই গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে রাজু।
১৭ জুন, বৃহস্পতিবার ওসি সুমন কুমার মহন্ত এর নির্দেশে এস,আই মোস্তাফিজার রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম বিরামপুর থানা এলাকায় চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের চাঁদপুর মহল্লার  উত্তর দিকে বিরামপুর কলেজ বাজার থেকে দিওড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যাওয়ার পাকা রাস্তায় একটি ব্যাটারী চালিত ভ্যানকে সন্দেহ হলে আটক করা হয়। এসময় অটো ভ্যানটি তল্লাশি করে ভ্যানের উপর থাকা খড়ের বোঝার ভিতর থেকে ৩৪ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানিয়েছেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পরে আদালতে প্রেরণ করা হয়েছে। অবৈধ মাদকদ্রব্য রুখতে থানা পুলিশের নিয়মিত অভিযান অব‍্যহত থাকবে বলে তিনি আরো জানিয়েছেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_