রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা গ্রহণ শুরু টেকনাফে আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার মোটরবাইক র‌্যালি করায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর আটক

বিরামপুরে করোনা উপসর্গে ১জনের মৃত্যু 

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ১০:১৩ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল বুধবার রাত ৯টার দিকে করোনা উপসর্গ নিয়ে এক যুবক মারা গেছেন। তাঁর বাড়ি বিরামপুর উপজেলার ভারত সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের দাউদপুর গ্রামে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত রোববার থেকে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন বলে জানা গেছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, গত সোমবার মৃত যুবকের কোভিড-১৯ করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা নিয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নমুনা পরীক্ষার রেজাল্ট এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়নি। তার আগেই গতকাল রাতে তিনি মারা যান। বুধবার রাতেই করোনা বিধি মেনে মৃত ব‍্যক্তির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং করোনা বিধি অনুযায়ী আজ বৃহস্পতিবার ভোরে মৃত ব‍্যক্তির নিজ গ্রামে দাফন করা হয়েছে।
জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় চিকিৎসকেরা উপসর্গ দেখে  ইতিপূর্বে উন্নত চিকিৎসার জন‍্য মৃত যুবককে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে স্বজনদের পরামর্শ দিয়েছিল। মৃতের স্বজনেরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার প্রস্তুতি গ্রহণকালে তিনি মারা যান বলে জানা গেছে। তবে মৃত‍্যুর পূর্বে শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতাল থেকে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করা হয়নি বলেও স্বজনেরা অভিযোগ করেছেন।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ আবদুল্লাহ আল মাহমুদ শোভন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_