রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

বিরামপুরে জুয়া খেলার সরঞ্জাম সহ ২ জুয়াড়ী আটক 

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ , ৫:০৮ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার দিওড় ইউনিয়নের ব‍্যাপারীটোলা এলাকা থেকে প্রকাশ‍্যে জুয়া খেলা অবস্থায় জুয়ার সরঞ্জাম সহ ২জন জুয়াড়ী পুলিশের হাতে আটক হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নির্দেশে এস,আই নুর আলম সিদ্দিক সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শনিবার দিবাগত রাত প্রায় ২টায় দিওড় ইউনিয়নের  ব্যাপারীটোলা গ্রামে অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় ব‍্যাপারীটোলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে স্বপন (২২) এবং একই গ্রামের আজিমুদ্দিনের ছেলে ইদ্রিস আলী (৪৮)- কে গ্রেফতার করেন এবং এসময় কয়েকজন কৌশলে দৌড়ে পালিয়ে যান।
ঘটনাস্থল থেকে নগদ টাকা, জুয়া খেলার গুটি, ফর, ডাবু, প্লাষ্টিকের বস্তা ও পলিথিন উদ্ধার করা হয়েছে।
আটককৃত ২জন সহ ৯জনের নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে বিরামপুর থানায় জুয়া আইনে মামলা দায়ের হয়েছে। রবিবার গ্রেফতারকৃত আসামিদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানিয়েছেন, অবৈধভাবে প্রকাশ‍্যে জুয়া খেলা আইন অনুযায়ী অপরাধ। আইন অমান্য করে যে কোন ধরনের কর্মকাণ্ড সংঘটিত হলে পুলিশ এর বিরুদ্ধে ব‍্যবস্থা গ্রহণ করবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_