বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী মিডিয়াতে কী লিখল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

বিরামপুরে ফেন্সিডিল খেতে এসে খেলনা পিস্তল, চাকু ও ফেনসিডিল সহ ২জন আটক 

প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
শনিবার (২৬ জুন) দুপুরে দিনাজপুরের বিরামপুর উপজেলার ভারত সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের হরিহরপুর এলাকা থেকে ফেন্সিডিল খেতে আসা ২জন খেলনা পিস্তল, চাকু ও ফেন্সিডিল সহ পুলিশের হাতে আটক হয়েছে।
আটককৃত ২জন হলেন, রংপুর কোতয়ালী থানার মুন্সিপাড়া এলাকার ফজলুল হকের ছেলে নাইমুল হক নাইম (২৮) এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার পুরাতন বাবুপাড়া এলাকার ডাঃ শেখ নবাব আলীর ছেলে শেখ সাদাব বাবু (২৮)।
গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নির্দেশে এস,আই নুরুল হক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আটককৃতদের থেকে দুটি খেলনা পিস্তল, একটি টিপ চাকু এবং তাদের দেখানো জায়গা থেকে ৯ (নয়) বোতল ভারতীয় ফেন্সিডিল ও এক ব্যাগ খালি বোতল উদ্ধার করা হয়।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বিরামপুর থানার আওতাধীন এলাকায় অবৈধ মাদক বেচাকেনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_