রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

বিরামপুরে বাজারে শাক বিক্রি করতে গিয়ে গাড়ি চাপায় ১জন নিহত 

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৪:৫২ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
নিজের জমি থেকে পুঁইশাক নিয়ে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান (৬৫)। গ্রামের সড়ক থেকে উঠছিলেন মহাসড়কে। হঠাৎ দ্রুতগামী একটি মোটরযান তাঁকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকালে।
মজিবর রহমান উপজেলার চকবসন্ত ননকুড়া গ্রামের মৃত ফহিম উদ্দিনের ছেলে।
জানা গেছে, নিজ জমি থেকে চাষকৃত পুঁইশাক কেটে নিয়ে ডালাযুক্ত ভারে করে বিরামপুর শহরে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান নামের এক ব্যক্তি। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর মোড়ে মহাসড়কে ওঠার সময় কোনো এক মোটরযান তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত  বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মজিবর নামের ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনায় জড়িত মোটরযানটিকে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। মোটরযানটি শনাক্তের প্রক্রিয়া চলছে বলে তিনি জানিয়েছেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_