সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৯:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিজের জমি থেকে পুঁইশাক নিয়ে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান (৬৫)। গ্রামের সড়ক থেকে উঠছিলেন মহাসড়কে। হঠাৎ দ্রুতগামী একটি যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকালে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত  বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) হরিদাস বর্মণ বলেন, নিজ জমি থেকে পুঁইশাক নিয়ে ভারে করে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান নামের এক ব্যক্তি। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর মোড়ে মহাসড়কে ওঠার সময় কোনো এক যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাঁর ক্ষতবিক্ষত লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত কালের কণ্ঠকে বলেন, ‘মজিবর নামের ওই ব্যক্তির  লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনায় জড়িত যানটিকে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। প্রক্রিয়া চলছে।’


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_