রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা গ্রহণ শুরু টেকনাফে আরও এক রোহিঙ্গা শিশুর মরদেহ উদ্ধার মোটরবাইক র‌্যালি করায় ব্রাজিলের প্রেসিডেন্টকে জরিমানা গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর আটক

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ , ৯:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিজের জমি থেকে পুঁইশাক নিয়ে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান (৬৫)। গ্রামের সড়ক থেকে উঠছিলেন মহাসড়কে। হঠাৎ দ্রুতগামী একটি যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকালে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত  বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) হরিদাস বর্মণ বলেন, নিজ জমি থেকে পুঁইশাক নিয়ে ভারে করে বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান নামের এক ব্যক্তি। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর মোড়ে মহাসড়কে ওঠার সময় কোনো এক যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাঁর ক্ষতবিক্ষত লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত কালের কণ্ঠকে বলেন, ‘মজিবর নামের ওই ব্যক্তির  লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনায় জড়িত যানটিকে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। প্রক্রিয়া চলছে।’


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_