রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের কাবুলে পৃথক বোমা হামলায় নিহত ৭ ফেসবুক ভ্যাট নিবন্ধন নিল করোনা: খুলনা বিভাগে আরও ৮ জনের মৃত্যু দিনাজপুর প্রেসক্লাব এর সাবেক সভাপতি মিজানুর রহমান লুলু আর নেই। বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে : ওবায়দুল কাদের ‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’

বিয়ে করছেন বাবর আজম

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১২:২৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি অংশ আগামী ৯ জুন থেকে মাঠে গড়ানোর কথা সংযুক্ত আরব আমিরাতে। টুর্নামেন্টে অংশ নিতে ইতিমধ্যে আবুধাবিতে পৌঁছে গেছেন বাবর আজম। সেখানে কোয়ারেন্টাইন করছেন করাচি কিংসের তারকা এই ব্যাটসম্যান।

এমন সময়ে ছড়িয়ে পড়লো খুশির খবরটা। বাবর আজম নাকি বাগদান সেরে তবেই পা রেখেছেন সংযুক্ত আরব আমিরাতে। বিয়ের আনুষ্ঠানিকতা হবে আগামী বছর।

বাবরকে অবশ্য পাত্রী খুঁজতে ঘাম ঝরাতে হয়নি। পাকিস্তান অধিনায়ক যে বিয়ে করছেন তারই চাচাতো বোনকে! দুই পরিবারের সম্মতিতেই সবকিছু ঠিকঠাক হয়েছে।

বাবর আবার বিয়ে-শাদীর ব্যাপারটি গোপনই রাখতে চেয়েছিলেন। কিন্তু এমন খবর কি আর গোপন রয়! ‘জিও নিউজ উর্দু’ জানিয়েছে, বাবরের বাগদান সম্পর্কে ঠিকই ওয়াকিবহাল আছেন তার সতীর্থ ও বন্ধুরা।

মজার ব্যাপার হলো, পাকিস্তান দলের বর্ষীয়ান ক্রিকেটার আজহার আলি সম্প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর সেশনের আয়োজন করেছিলেন। যেখানে এক ভক্ত বর্তমান অধিনায়ক বাবর সম্পর্কে কিছু বলতে বলেন আজহারকে। আজহার বাবরকে উদ্দেশ্য করে মজা করে উত্তর দেন, ‘বিয়ে করে নাও।’

বোঝাই যাচ্ছে, আজহার হয়তো ব্যাপারটি আগে থেকেই জানেন। তাই ভক্তের সঙ্গে এমন মজার ছলে উত্তর দিয়েছেন। কিন্তু বাইরের কেউ আন্দাজও করতে পারেননি, তলে তলে জল এতদূর গড়িয়েছে!

 


খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_