শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

বুড়িচংয়ে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ৬:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই মেইল গেইট এলাকায় বাসচাপায় মো. শহীদ মিয়া (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক লিটন দাস (৫০) গুরুতর আহত হয়েছেন।

গতকাল বুধবার (১৬ জুন) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই মেইল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, জেলার দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের নূরু মিয়ার ছেলে মো. শহীদ মিয়া ও একই উপজেলার বরকামতা গ্রামের লিটন দাস (৫০) বুড়িচং উপজেলার নিমসার বাজারে পান ও সুপারির ব্যবসা করেন। দুপুরে দোকান বন্ধ করে মোটরসাইকেলে করে দুইজন বাড়ি ফিরছিলেন। এ সময় ঢাকাগামী মহাসড়ক দিয়ে নিমসার বাজার থেকে প্রায় দুই কিলোমিটার যাওয়ার পর সড়কের একপাশ থেকে অন্যপাশে যাওয়ার চেষ্টা করেন।

একপর্যায়ে আইল্যান্ডের ফাঁকা স্থান দিয়ে যাওয়ার চেষ্টা করলে মোটরসাইকেলটি পেছনে চলে যায়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে যান। এ সময় স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শহীদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

ময়নামতি হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক শওকত গাজী জানান, দুর্ঘটনার পর বাস রেখে পালিয়ে গেছে চালক। বাসটিকে জব্দ করা হয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_