সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

বোদায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পঞ্চগড়ের বোদা উপজেলায় পিকআপ-মোটরসাইকেলের সংঘর্ষে মনির হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ রবিবার (৬ জুন) বিকেলে উপজেলার পঞ্চগড়-ঢাকা মহাসড়কের মন্নাপাড়া এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত মনিরের বাড়ি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর খোঁচাবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের কজিরউদ্দিনের ছেলে। মনির পঞ্চগড়ে এসিআই ইলেকট্রনিক্স কোম্পানীতে এরিয়া ম্যানজোর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জান যায়, মনির ঠাকুরগাঁও থেকে মোটরসাইকেল যোগে বোনের বাড়ি বোদা উপজেলার সদর ইউনিয়নের পাথরাজ এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে বোদা-পঞ্চগড় মহাসড়কের মন্নাপাড়া নামক স্থানে পৌঁছালে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু  হয়েছে বলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান কবীর নিশ্চিত করেন।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান পিকআপ ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহযোগীতায় ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা চলমান রয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_