শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ব্যাট হাতে দুর্দান্ত মেহেদি, ৯ উইকেটে জিতলো গাজী গ্রুপ

প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১ , ১:৫৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৯ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। এদিন দলটির হয়ে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন শেখ মেহেদি হাসান। ডানহাতি এই ওপেনার মাত্র ১৩ বলে করেছেন ৩৩ রান।

জয়ের জন্য ১১০ রানের লক্ষ্যে খেলতে নামলে বৃষ্টি হানা দেয় গাজী গ্রুপের ইনিংসে। বৃষ্টি থামলে বিকেএসপিতে আবারও মাঠে গড়ায় ম্যাচটি। তবে বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ৮ ওভারে। তাতে গাজী গ্রুপের লক্ষ্য দাঁড়ায় ৪৭ রান।

সেই লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই ঝড়ো ব্যাটিং করেন মেহেদি। আরেক ওপেনার সৌম্য সরকার ধীরগতিতে রান তুললেও মেহেদি ছিলেন আক্রমণাত্বক। ডানহাতি এই ওপেনার ফেরার আগে করেছেন ১৩ বলে ৩৩ রান।

ইনিংসটি খেলতে চারটি ছক্কা ও একটি চার মেরেছেন তিনি। এরপর সৌম্য ১১ রান ও জাকির হাসান ২ রান করে গাজী গ্রুপের জয় নিশ্চিত করেন। পারটেক্সের হয়ে একমাত্র উইকেটটি নিয়েছেন মঈন খান।

এর আগে হাসানুজ্জামানের ২৬, জয়রাজ শেখের ২৪, রাজিবুল ইসলামের ২১ ও নাজমুল হোসেন মিলনের ২১ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১০৯ রান সংগ্রহ করে পারটেক্স। গাজী গ্রুপের হয়ে তিনটি উইকেট নিয়েছেন মহিউদ্দিন তারেক।

এদিকে বৃষ্টির কারণে বিকেএসপির ৪ নম্বর মাঠে অনুষ্ঠিত মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৪৯ রান তুলেছিল মোহামেডান।

সংক্ষিপ্ত স্কোর:

পারটেক্স স্পোর্টিং ক্লাব: ১০৯/৭ (ওভার ২০) (হাসানুজ্জামান ২৬, জয়রাজ ২৪, রাজিবুল ২১*, তারেক ৩/৩৬)

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ৪৭/১ (ওভার ৫.৩) (৮ ওভারে লক্ষ্য ৪৭) (মেহেদি ৩৩, সৌম্য ১১*, মঈন ১/২০)


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_