মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

মার্কিন বিমানে এক যাত্রীর কান্ড

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ৯:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রে ডেল্টা এয়ারের ফ্লাইটটি যাচ্ছিল লস অ্যাঞ্জেলস থেকে ন্যাশভিল। বিমানটি মধ্য আকাশে থাকা কালে এক যাত্রী হঠাৎ তার আসন ছেড়ে উঠে দাঁড়ায়। দৌড়ে গিয়ে সে ককপিটের দরজায় অনবরত ধাক্কাতে শুরু করে। এ সময়ে অশান্ত এ যাত্রী জোরে জোরে চিৎকার করে বিমান থামাতে বলে।

এক পর্যায়ে তার সহযাত্রী ও বিমান ক্রুরা তাকে শান্ত করতে সক্ষম হয়।

এ অবস্থায় বিমানটি নিউ মেক্সিকোর আলবুকার্কিতে জরুরি অবতরণে বাধ্য হয়। সেখানে ওই যাত্রীকে বিমান থেকে টেনেহিঁচড়ে নামিয়ে আনা হয়।

প্রত্যক্ষদর্শীরা এ খবর জানায়। নাম প্রকাশে অনিচ্ছুক একজন যাত্রী সিএনএনকে বলেছেন, মনে হলো বিনা উস্কানিতে ওই যাত্রী আসন ছেড়ে উঠে দাঁড়ায় এবং পাইলটের কেবিনের দিকে ছুটতে থাকে। সেখানে গিয়ে ককপিটের দরোজায় আঘাত করতে শুরু করে।

অপর যাত্রী জেসিকা রবার্টসন ঘটনাটিকে ভয়াবহ হিসেবে উল্লেখ করে পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে নেয়ার জন্য ফ্লাইট এটেন্ডদের প্রশংসা করেন।

এদিকে মার্কিন সংবাদ মাধ্যমকে দেয়া এক বিবৃতিতে ডেল্টা ফ্লাইট ক্রু ও যাত্রীদের প্রশংসা করে তাদের ধন্যবাদ জানিয়েছে।

এতে বলা হয়, বিমানটি কোন ঘটনা ছাড়াই্ অবতরণ করতে পেরেছে এবং যাত্রীদের আইন প্রয়োগকারী সংস্থার লোকজনেরা সরিয়ে নিতে পেরেছে।

এদিকে বিমানের বাদবাকী যাত্রীদের পাঁচ ঘণ্টা আলবুকার্কিতে থাকতে হয়েছে। পরে নতুন বিমানে করে তাদের ন্যাশভিলে নিয়ে যাওয়া হয়।


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_