শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

মা হচ্ছেন নুসরাত!

প্রকাশ: শুক্রবার, ৪ জুন, ২০২১ , ১:১০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মা হতে চলেছেন পশ্চিমবঙ্গের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার সকাল থেকেই তার মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। নুসরাত নিজে এখনো এ নিয়ে কোন মন্তব্য না করলেও তার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে এই তথ্য জানানো হয়েছে। খবর আনন্দবাজারের।

 

আনন্দবাজার জানায়, এক মাস আগেই এই সুখবর পেয়েছেন নুসরাত এবং তার প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। এদিকে, বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা।

 

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

 

শোনা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দু’জনে। এর পরে মরুশহরে দু’জন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগাতেও ঘুরে এসেছিলেন দু’জন।

 

সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরাতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি— এ সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

 


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_