রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

যশোরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৯, শনাক্ত ১২১

প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১ , ১১:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ২৪ ঘন্টায়  যশোরে করোনায় মারা গেছেন ৯জন। নতুন করে আরো হয়েছে১২১ জনের করোনা শনাক্ত। উচ্চ ঝুঁকির কারনে চলছে লকডাউন সমগ্র যশোরে । এদিকে করোনা সংক্রমনের হার উর্দ্ধমুখি হওয়ায় চলমান বিধিনিষেধ বাড়ানো হয়েছে আরও ৭ দিন। আজ তার প্রথম দিন। যশোর শহরে কঠোর লকডাউন পরলক্ষিত হলেও অধিকাংশ বাজার মহল্লায় তা মানছেন না। চলছে প্রশাসন জনতা কানামাছি খেলা।

 

স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় ৩৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১২১জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ শতাংশ। গত ২৪ ঘন্টায় মারা গেছেন ৯জন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ১৫৪ জন। যশোর সদর হসপিটালের আর এম ও আরিফ আহমেদ বলেন, যশোর জেনারেল হাসপাতালের করোনা শয্যা সংখ্যার চেয়ে রোগী বেশি হওয়ায় চাপের মধ্যে রয়েছেন চিকিৎসকরা।

 

যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান বিডি২৪লাইভকে জানান, সংক্রমণ বেড়ে যাওয়ায় বিধি-নিষেধ এলাকা ভিত্তিক থেকে জেলায় সম্প্রসারণ করা হয়েছে। যা কার্যকর করতে প্রশাসন আরো কঠোর হবে। ঔষধের দোকান ছাড়া সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে দুপুর ১২টা পর্যন্ত। এছাড়া পণ্যবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্স ছাড়া সকল গণপরিবহণ বন্ধ থাকবে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_