মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

রাজবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে হকারের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ , ১০:২৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাসিন্দা পত্রিকার হকার আশরাফুল ইসলাম (৫৫) মারা গেছে। বৃহস্পতিবার সকালে তিনি রাজবাড়ী সদও হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

আশরাফুল ইসলামের বাবার নাম ইউনুস আলী। তিনি প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকা বিক্রি করতেন। পাশাপাশি মিজানপুর ইউনিয়নের বড়লক্ষ্মীপুর মসজিদে মুয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন। মারা যাওয়ার সময় তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

হাসপাতাল সূত্রে জানা যায়, আশরাফুল ইসলামের প্রচন্ড শ^াসকষ্ট ছিল। বুধবার দিবাগত রাত পৌণে চারটার দিকে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে তাকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিলো। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিলো। চিকিৎসকেরা তাকে বঙ্গবন্ধু ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ফরিদপুর নেওয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান।

 

রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটের ইনচার্জ আবদুল্লাহ আল মামুন বলেন, আশরাফুল ইসলামের শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। তিনি শ^াসকষ্টে ভুগছিলেন।

 

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় ৩৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মোট ৯৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা চার হাজার ৫৮৯ জন। ইতিমধ্যে সুস্থ হয়েছে চার হাজার ২০৮ জন। মারা গেছে ৩৮ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩২৫ জন। হাসপাতালে ভর্তি আছে ১৮ জন।

 

রাজবাড়ীর সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, করোনা সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। সবাইকে মাস্ক পড়তে হবে। জরুরি কারণ ছাড়া কারও বাইরে বের হওয়া যাবে না।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_