বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

যেকোনো সময় ‘শাটডাউন’ ঘোষণা : প্রতিমন্ত্রী ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু

রাজশাহীতে ২৮৮ জনের করোনা শনাক্ত

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৯:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৮৮ জনের করোনা সংক্রমণ ধরা পড়ছে। এর মধ্যে সর্বোচ্চ ১৩৩ জনের করোনা ধরা পড়েছে রাজশাহী জেলায়। এ ছাড়া বিভাগে করোনার নতুন হটস্পট চাঁপাইনবাবগঞ্জে আরও ১০৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ৮ জেলায় করোনা সংক্রমণ দাঁড়াল ৩৭ হাজার ৩২১-এ।

গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় প্রাণ হারিয়েছেন ১১ জন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জে ৬, রাজশাহীতে ৩ এবং নওগাঁ ও বগুড়ায় একজন করে প্রাণ হারিয়েছেন। এ নিয়ে বিভাগে মহামারিতে প্রাণহানি দাঁড়াল ৫৯২ জনে।

এ পর্যন্ত বিভাগে করোনা জয় করেছেন ৩১ হাজার ৮৪০ জন। এর মধ্যে গত এক দিন করোনা জয় করেছেন ৬৫ জন।

বিভাগের আট জেলায় হাসপাতালে চিকিৎসাধীন ৩ হাজার ৯৮৪ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১১ জন।

শনিবার (৫ জুন) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় ১১ জনের মৃত্যু হয়েছে। একই দিনই করোনা ধরা পড়েছে ২৮৮ জনের। এর মধ্যে সর্বোচ্চ ১৩৩ জনের করোনা ধরা পড়েছে রাজশাহীতে।

চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্ত হয়েছে ১০৭ জনের। এ ছাড়া বগুড়ায় ১৬, পাবনায় ১৪, জয়পুরহাটে ৮, নাটোরে ৪, সিরাজগঞ্জে ৪ এবং নওগাঁয় দুজনের করোনা ধরা পড়েছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত বিভাগের আট জেলায় যে ৫৯২ সর্বোচ্চ ৩১৮ জন প্রাণ হারিয়েছেন বগুড়ায়। এ ছাড়া রাজশাহীতে ৯৩, চাঁপাইনবাবগঞ্জে ৫১, নওগাঁয় ৪৫, নাটোরে ২৭, সিরাজগঞ্জে ২৪, পাবনায় ২২ এবং জয়পুরহাটে ১২ জন প্রাণ হারিয়েছেন করোনায়।


করোনা ভাইরাস,রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_