রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

রামেকে আরো ১২ জনের মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ১৮ জুন, ২০২১ , ৫:০২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ছিলেন ছয়জন ও বাকি ছয়জন উপসর্গ নিয়ে মারা গেছেন।

 

আজ (শুক্রবার) রামেকের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটে ১২ জন মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর পাঁচজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নাটোরের দুইজন ও নওগাঁর তিন জন ছিলেন।

 

করোনা সংক্রমিত ছয় জনের মধ্যে রাজশাহীর তিনজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের একজন ও নওগাঁর একজন মারা গিয়েছেন। অন্যদিকে উপসর্গে মৃতদের মধ্যে রাজশাহীর দুইজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের একজন ও নওগাঁর দুইজন মারা গেছেন।

 

ডা. সাইফুল ফেরদৌস বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকে ৪১ জন নতুন রোগী ভর্তি হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১ জন। এছাড়া রামেকে করোনা পজিটিভ হয়ে ভর্তি আছেন ১৫৮ জন ও ১৯১ জন উপসর্গ ও সন্দেহভাজন রোগী হিসেবে ভর্তি রয়েছেন।

 

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ১৮৮টি টেস্টের মধ্যে ৮৫ পজিটিভ হয়েছেন। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ৩৭৪টি টেস্টে ১৩৫ জনের করোনা পজিটিভ ফলাফল আসে।


করোনা ভাইরাস,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_