রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঘাটাইলে খাদ্য সহায়তা পেল ২৫০ দুস্থ পরিবার রাজশাহী মেডিকেলে একদিনে ৪ মৃত্যু ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে লিভারপুল ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক

লকডাউনে জরুরি চলাচলে মুভমেন্ট পাস নিতে হবে

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ , ৩:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সোমবার (২৮ জুন) থেকে কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। বিগত সময়ের চেয়ে এবারের লকডাউনে কঠোর বিধি-নিষেধ আরোপ করা হবে। আজ শনিবার (২৬ জুন) এ বিষয়ে প্রজ্ঞাপন জারির পর বিস্তারিত জানা যাবে।

তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে গত বারের মতো এবারও জরুরি প্রয়োজনে চলাচলের জন্য মুভমেন্ট পাস দেওয়া হবে। কেউ যাতে ফাঁকি দিয়ে অপ্রয়োজনে বাইরে ঘোরাফেরা করতে না পারে সেজন্যই মুভমেন্ট পাসের প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ।শুক্রবার (২৫ জুন) রাতে পুলিশের পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানানো হয়।

 

মুভমেন্ট পাসের বিষয়ে আজ শনিবার একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে বলেও জানায় পুলিশ সদর দফতর।

সাংবাদিকদের মুভমেন্ট পাস প্রয়োজন হবে না বলে জানিয়েছে পুলিশ।

প্রতিনিয়ত করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে দেশ। এমন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গতকাল রাতে সোমবার সকাল ৬টা থেকে কঠোর লকডাউনের ঘোষণা দেয় সরকার।

এবারের লকডাউনে সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণ করতে মাঠে কাজ করবে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে বের হতে পারবে না। এছাড়া বন্ধ থাকবে সরকারি-বেসরকারি অফিস সহ দূর পাল্লার বাস চলাচল।তবে চালু থাকবে জরুরি পণ্য সেবা সরবরাহ যান।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মুভমেন্ট পাস অ্যাপের উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_