শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

লালপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ: রবিবার, ১৩ জুন, ২০২১ , ২:০৩ অপরাহ্ণ , বিভাগ :

মো. আশিকুর রহমান টুটুল,নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে শাপলা বেগম (৩৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সে উপজেলার জয়কৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী। শনিবার (১২জুন) দিনগত রাতে ১২ টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে জয়কৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
স্থানীয়সূত্রে জানাগেছে, ‘নিহত শাপলা বেগম দীর্ঘদিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। রান্না নিয়ে স্বামীর সাথে কথা কাটাকাটির জের ধরে গতরাতে নিজ টিনের ছাপড়া ঘরে বাসের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে।পরে খবর পেয়ে রবিবার দুপুরে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
লালপুর থানার ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_