মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগমগঞ্জে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামি আটক ছাতক-গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নালিতাবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন  করোনায় রেকর্ড ২৪৭ মৃত্যু, শনাক্ত ১৫, ১৯২ সোমবার থেকে টিসিবির ট্রাকে চিনি-ডাল ৫৫, তেল ১০০ টাকায় যেসব লক্ষণে বুঝবেন আপনার ‘ডেঙ্গু’ হয়েছে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের সহজ জয়

লালমনিরহাটে ৯১৫ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমির কাগজ প্রদান 

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ১:১৯ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।
 মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে লালমনিরহাটে ৯১৫জন পরিবারকে জমি ও ঘর প্রদান করা হয়েছে। রোববার (২০ জুন) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স’ এর মাধ্যমে সারাদেশে এ কার্যক্রেেমর উদ্বোধন করেন।
এর পরেই লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হল রুমে গৃহহীন পরিবারদের মাঝে আনুষ্ঠানিকভাবে গৃহ ও জমি প্রদানের  কাগজপত্র হস্তান্তর করা হয়। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান, স্থানীয় সরকারের উপ পরিচালক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামীগ সদস্য সফুরা বেগম রুমি, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, সদর থানার ওসি শাহাআলম, সমাজসেবক কবি ফেরদৌসী বেগম বিউটিসহ উপকারভোগী গন উপস্থিত ছিলেন।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_