বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

আরও ২৯৭৩ বীর মুক্তিযোদ্ধার তালিকা প্রকাশ হেরেই চলেছে মোহামেডান যেকোনো সময় ‘শাটডাউন’ ঘোষণা : প্রতিমন্ত্রী ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত 

লিও ক্লাব অফ ঢাকা কিংস স্টারের ২০২১-২২ বর্ষের কমিটি ঘোষনা

প্রকাশ: সোমবার, ৭ জুন, ২০২১ , ৫:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.ডেক্সঃ

পৃথিবীর সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ১ এর লায়ন্স ক্লাব অফ ঢাকা কিংসের প্রথম স্পন্সরকৃত ক্লাব লিও ক্লাব অফ ঢাকা কিংস স্টারের ২০২১-২২ বর্ষের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে লিও মোঃ সাজেদুর রহমান ক্লাব সভাপতি, লিও শারমিন সুলতানা রুমা ক্লাব সেক্রেটারী, ও লিও এস এম শাহজালাল কে ক্লাব ট্রেজারার করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যগণ হলেন,
লিও রেশমা আক্তার তারা, সদ্য প্রাক্তন সভাপতি,লিও মোঃ ফাহিম রায়হান,ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট, লিও নিশাত আহমেদ, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট,লিও আব্দুর রহমান,থার্ড ভাইস প্রেসিডেন্ট, লিও মোঃ রাকিব খান, জয়েন্ট সেক্রেটারী অ্যাডমিন, লিও মোহতাসিম হোসাইন রোহান, জয়েন্ট সেক্রেটারী প্রজেক্ট, লিও রবিউল হাসান,জয়েন্ট ট্রেজারার এডমিন,লিও একেএম আশিক আহমেদ, জয়েন্ট ট্রেজারার প্রজেক্ট, লিও মোঃ রাসেল আহমেদ ক্লাব ডেভেলপমেন্ট চেয়ারপার্সন, লিও মোঃ জাকির হোসাইন, ইন্টারন্যাশনাল রিলেশনশীপ কোঅর্ডিনেটর,লিও রাকিব আল হাসান, ব্র্যান্ডিং এন্ড প্রমোশন চেয়ারপার্সন, লিও সাদিয়া সুলতানা লিমা, পাবলিক রিলেশনশিীপ কোঅর্ডিনেটর, লিও হালিমা আক্তার, মেম্বার ডেভেলপমেন্ট কোঅর্ডিনেটর, লিও সুলতানা সামিয়া রহমান, ওমেন ডেভেলপমেন্ট কোঅর্ডিনেটর, লিও ফাতেমা শিকদার, ট্রেইনিং এন্ড ট্রেইনার কোঅর্ডিনেটর, লিও মোঃ তপন মিয়া সরকার, প্রেস এন্ড মিডিয়া চেয়ারপার্সন, লিও মোঃ রুহুল আমিন, টেইল টুইস্টার, লিও সাহেদ সালেহীন আশফী, টেমার, লিও রিদয় সরকার, স্পোর্টস ডিরেক্টর, লিও মোফাজ্জল হোসাইন পলাশ, এসডিজি ইম্পেলেমেন্ট হিসেবে দায়িত্ব পান।

এ ক্লাবের ইন্টারন্যাশনাল এডভাইজর হিসেবে আছেন, কিংস লায়ন্স, লিও ফ্যামেলীর প্রতিষ্ঠাতা লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ, প্রধান এডভাইজর হিসেবে আছেন, লায়ন কামাল উদ্দিন এমজেএফ, ও কো-এডভাইজর হিসেবে আছেন, লায়ন কাজী মোঃ খালেকুজ্জামান,লায়ন মাসুদ রানা মজুমদার, লায়ন সারোয়ার রোমন।

এ কমিটির বিষয়ে ২০২১-২২ বর্ষের সভাপতি, লিও মোঃ সাজেদুর রহমান বলেন, আমাকে লিও ক্লাব অফ ঢাকা কিংস স্টারের আগামী বর্ষের সভাপতি নির্বাচিত করায় আমি আমাদের ক্লাবের সম্মানীত এডভাইজর লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ স্যার, ও অত্র ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও রাসেল আহমেদ ভাইয়ের কে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ ক্লাবের উন্নয়নে আমি সর্বাত্মক কাজ করে যাবো। এ ক্লাব কে আন্তর্জাতিক পর্যায়ে সেরা করার লক্ষ্যে কাজ করে যাবো। এজন্য আমি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। এছাড়াও কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন সবাইকে অভিনন্দন জানাচ্ছি।কাজের ক্ষেত্রে আপনারা আমাকে সহযোগিতা করবেন এ আশা ব্যক্ত করছি। আপনাদের সম্মেলিত সহযোগিতায় সুন্দর একটি বর্ষ উপহার দিতে চাই।

নবনির্বাচিত সেক্রেটারী লিও শারমিন সুলতানা রুমা বলেন, আমাকে এমন একটি দায়িত্বে সুযোগ প্রদানের জন্য সম্মানীত এডভাইজর স্যার, চার্টার প্রেসিডেন্ট, ও প্রেসিডেন্ট কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে সকল বোর্ড মেম্বারদের কে অভিনন্দন জানাই। সবাই কে আমাকে সহযোগিতা করবেন আশা করছি।

ট্রেজারার লিও এসএম শাহজালাল বলেন, আমাকে এ পজিশনে দায়িত্ব প্রদানের জন্য ক্লাব এডভাইজর, চার্টার প্রেসিডেন্ট, ক্লাব প্রেসিডেন্ট,সেক্রেটারী সহ সকল বোর্ড মেম্বার ও জেনারেল মেম্বার সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই আমার জন্য দোয়া করবেন।

এর আগে, নমিনেশন ও ভাইভা প্রক্রিয়ার মাধ্যমে এ কমিটি নির্বাচন করা হয়। ভাইভা বোর্ডে বিচারক হিসেবে ছিলেন, লায়ন্স ক্লাব অফ ঢাকা কিংসের পাস্ট প্রেসিডেন্ট ও প্রধান নির্বাচর কমিশনার লায়ন মোঃ কামাল উদ্দিন এমজেএফ, কিংস লায়ন্স,লিও ফ্যামেলীর প্রতিষ্ঠাতা লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ, ঢাকা কিংসের ২০২১-২২ বর্ষের ক্লাব সেক্রেটারী লায়ন সজিব হোসাইন বাবু, ডিস্ট্রিক্ট পাস্ট প্রেসিডেন্ট লিও রিয়াসাত ইসলাম, অত্র ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ও ডিস্ট্রিক্ট রিজন ডিরেক্টর লিও মোঃ রাসেল আহমেদ সহ আরো অনেকে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_