রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

শিবগঞ্জে জমি রক্ষার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ 

প্রকাশ: রবিবার, ১৩ জুন, ২০২১ , ১১:০১ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের চন্ডিহারাতে অবৈধ দখলদারের হাত থেকে জমি রক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।
রোববার (১৩ জুন) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন ও বিক্ষোভে বক্তারা বলেন, আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও এলাকার প্রভাবশালী আব্দুল হান্নান ও তার সহযোগীরা গরিবের ওই জমি দখল করে বাড়ি নির্মান করছে। তাই জমি উদ্ধারে আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
জমির মালিক চন্ডিহারা গ্রামের সোহারব হোসেনের ছেলে হেলাল উদ্দিন জানান, পৈতৃকভাবে পাওয়া এই জমিতে হঠাৎ করে এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আব্দুল হান্নান প্রায় ৪ শতক জমির ওপর মার্কেট এবং বাড়ি নির্মাণ শুরু করে। অবৈধ নির্মাণের বিরুদ্ধে গত ২৬ মে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে ৩০ জুন ওই জমিতে আদালত নিষেধাজ্ঞা জারি করে। কিন্তু এ নিষেধাজ্ঞা থাকা অবস্থায় ক্ষমতার জোরে তারা জোরপূর্বক নির্মাণকাজ শুরু করে। মানববন্ধনে এলাকার শতশত কৃষক অংশগ্রহণ করেন।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_