বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন

প্রকাশ: মঙ্গলবার, ২২ জুন, ২০২১ , ২:৫৩ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে শেরপুরে বৃক্ষরোপন ২০২১ শুরু হয়েছে।
 ২২জুন মঙ্গলবার সকাল ১১ঘটিকায় জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে এ বৃক্ষরোপন (চারা) রোপন ও বিতরনের উদ্বোধন করেন, ১২আনসার ব্যাটালিয়ন পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) নূরে আলম সিদ্দিকী।
জেলার অন্তর্গত সকল উপজেলার মাঝে ফলজ, বনজ ও ভেষজসহ বিভিন্ন ধরনের ঔষধি গাছের চারা বিতরন করা হয়।
চারা রোপন ও বিতরন কালে উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট এস এম শরিফুল আলম, উপজেলা প্রশিক্ষক সদর মোঃ মনিরুল ইসলাম প্রমুখ। এসময় ১২ আনসার ব্যাটালিয়ন ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) নূরে আলম সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ও বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম এর নির্দেশে সামাজিক দূরত্ব বজায় রেখে সদস্য সদস্যাদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ, ভেষজ ও ঔষধি গাছের চারা বিতরন করা হচ্ছে। তিনি আরো বলেন, শুরু চারা রোপন করলেই হবেনা চারা যেনো সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারে তার জন্য উপযুক্ত পরিচর্যা করতে হবে। উদ্বোধনীর দিনে শেরপুর জেলার ৫টি উপজেলায় মোট ১হাজার ৮শত চারা রোপন ও বিতরন করা হয়।

ঢাকা,রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_