মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের সিরিজ জয়

প্রকাশ: শনিবার, ২৬ জুন, ২০২১ , ৭:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় টি-২০ ম্যাচে শ্রীলঙ্কাকে বৃষ্টি আইনে (ডাকওয়ার্থ-লুইস মেথড) ৫ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। আর তাতেই এক ম্যাচ হাতে রেখেই ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিল ইংলিশরা।

 

কার্ডিফের সোফিয়া গার্ডেনে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১১১ রান তুলতে সক্ষম হয় শ্রীলঙ্কা। জবাবে ১১ বল হাতে রেখে ৫ উইকেটের সহজ পায় ইংল্যান্ড।

 

এই প্রথম পাওয়ার প্লে’র ছয় ওভারে কোনো বাউন্ডারি মারতে পারেননি লঙ্কান ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৩৯ রান আসে কুশল মেন্ডিসের ব্যাট থেকে। শ্রীলঙ্কার পুরো ইনিংসে বাউন্ডারি ছিল মাত্র ৬টি।

 

এরপর বৃষ্টির কারণে ইংল্যান্ডের জয়ের টার্গেট দাঁড়ায় ১৮ ওভারে ১০৩ রান। দ্রুত চার উইকেট হারালেও স্যাম বিলিংস ও লিভিংস্টোনের ব্যাটিং দৃঢ়তায় ৫ উইকেটের জয় নিশ্চিত হয় ইংলিশদের।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_