বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত বরিশালে ১৫ টাকার ভ্যান ভাড়া ঝগড়া মিটাতে গিয়ে জীবন গেল শালিস দারের! আরও ২৯৭৩ বীর মুক্তিযোদ্ধার তালিকা প্রকাশ হেরেই চলেছে মোহামেডান

সদর উপজেলা পরিষদ ও জাইকার উদ্যেগে তাৎক্ষণিক করোনার চিকিৎসার সরঞ্জামাদি বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :
নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে করোনায় শ্বাসকষ্ট জনিত রোগীদের তাৎক্ষণিক চিকিৎসা সেবা নিশ্চিত করার উদ্যেগ নেওয়া হয়েছে।
এ লক্ষ্যে ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক সমূহে অক্সিজেন সিলিন্ডার ও হাসপাতাল বেড বিতরণ করা হয়েছে।
 মঙ্গলবার (১ জুন) দুপুরে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা।
এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, বাংলাদেশ সরকার ও উন্নয়ন সহযোগী সংস্থা জাইকার অর্থায়নে করোনা রোগীদের জন্য এ সেবা নিশ্চিত করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, উপজেলা পরিষদের মাধ্যমে পাওয়া ৬ হাজার লিটারের ১৫টি এবং ১৪শ লিটারের ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও ৬টি হাসপাতাল বেড ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক সমূহে স্থাপন করা হবে। এর ফলে এখন থেকে প্রত্যন্ত অঞ্চলে করোনায় শ্বাসকস্ট জনিত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সুবিধা নিশ্চিত করা যাবে।

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_