রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

সন্তানের নাম ও ছবি প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ৫:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল মা হয়েছেন। গত ২২ মে তার কোল আলো করে আসে একটি পুত্র সন্তান। অবশেষে পুত্রের ছবি প্রকাশ্যে এনেছেন শ্রেয়া। সেই সঙ্গে জানিয়েছেন তার নামও।

ফেসবুকে পুত্র এবং স্বামী শিলাদিত্য মুখার্জির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন শ্রেয়া ঘোষাল। সেটার ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের জীবন বদলে দিয়েছে সে। আমি আর শিলাদিত্য এই অপূর্ব উপহারের জন্য কৃতজ্ঞ।’

শ্রেয়া জানালেন, তাদের পুত্রের নাম রেখেছেন দেবযান মুখোপাধ্যায়। তবে ছবিতে ছেলের মুখটা দেখা যাচ্ছে না। শ্রেয়া লিখেছেন, সে গত ২২ মে এসেছে এবং আমাদের জীবন পরিবর্তন করে দিয়েছে। আগমনের সেই এক মুহূর্তেই সে আমাদের হৃদয়ে আলোবাসা ছড়িয়ে দিয়েছে, সেটা কেবল একজন মা ও বাবাই উপলব্ধি করতে পারবে। এটা নিখাদ নিঃশ্বার্থ ভালোবাসা। এখনো মনে হচ্ছে স্বপ্ন!

প্রসঙ্গত, ২০১৫ সালে শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। তারা দু’জন ছোট বেলা থেকেই বন্ধু ছিলেন। এরপর দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে যুক্ত ছিলেন।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_