বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

সাকিবের সংবাদ সম্মেলন স্থগিত

প্রকাশ: সোমবার, ১৪ জুন, ২০২১ , ৫:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাকিব আল হাসান ইস্যুতে সংবাদ সম্মেলন স্থগিত করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।

সোমবার (১৪ জুন) বেলা ১১টায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এদিন বিকেল সাড়ে ৩টায় সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

মোহামেডানের পরিচালক ও ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, মতিঝিলে ক্লাব প্যাভিলিয়নে হতে চলা সংবাদ সম্মেলনটি অনিবার্য কারণবশত স্থগিত করা হলো।

সংবাদ সম্মেলনের পরবর্তী তারিখ ও সময় পরে জানানো হবে বলে উল্লেখ করা হয়।

গেল শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী ও মোহামেডানের ম্যাচের সময় স্ট্যাম্পে লাথি ও আছাড় দেন সাকিব আল হাসান। এ ছাড়া আম্পায়ারদের সঙ্গে অশোভন আচরণও করেন তিনি।

শনিবার রাতে তার বিরুদ্ধে লেভেল-৩ পর্যায়ের আচরণবিধি ভঙ্গের অভিযোগ তোলা হয়। মোহামেডান অধিনায়ক অভিযোগ মেনে নিলে শুনানির প্রয়োজন হয়নি। ৩ ম্যাচ নিষিদ্ধ ছাড়াও ৫ লাখ টাকা জরিমানা করা হয় তাকে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_