রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

সান্তাহারে রেলওয়ের ভ্রাম্যমান আদালতের অভিযান,অর্থদন্ড ও দোকানে সিলগালা

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ১১:০৯ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বৃহস্পতিবার সকালে বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশন এলাকায় অভিযান চালিয়েছে রেলওয়ের ভ্রাম্যমান আদালত। রেলওয়ের ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও পাকশী বিভাগীয় ভুসম্পত্তি কর্মকর্তা মো. নুরুজ্জামান অভিযানের নেতৃত্ব দেন। এ সময বিপুল সংখ্যক পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও সান্তাহার বিদ্যুৎ বিভাগের নেসকো কর্তৃপক্ষ অভিযানে সহয়তা করেন।
সান্তাহার রেলওয়ে কাচারী অফিসের কানুনগো মহসিন আলী জানান, ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাড়া বকেয়া সহ নানা অনিয়মের কারনে আট জন দোকান মালিকের ৯৫ হাজার টাকা অর্থদন্ড করে তা নগদ আদায় করা হয়। একই সাথে দীর্ঘ দিন ভাড়া বকেয়া রাখার অপরাধে শহরের ষ্টার হোটেলের মালামাল জব্দ করে হোটেলটি রেলওয়ে হেফাজতে নেয়া হয়। এ ছাড়া ভাড়া বকেয়া ও লাইসেন্সের নির্ধারিত জায়গার চেয়ে বেশি জায়গা দখল করায় ১৬টি দোকান সিলগালা করে আদালত। সিলগালা করা সকল দোকানের বৈদ্যূতিক সংযোগ বিচ্ছিন করা হয়। ভ্রাম্যমান আদালত চলাকালিন সময়ে সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ওসি মনজের আলী, সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মো: নুর-এ নবী, সান্তাহার পুলিশ ফাঁিড়র উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ, আদমীঘি থানার উপ-পরিদর্শক আব্দুল রাকিব, এএসআই রুস্তম ফারুক প্রমূখ উপস্থিত ছিলেন।

 


রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_