রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

সিরাজগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ৬:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় যমুনায় ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চৌহালীর জনতা হাইস্কুলের পাশে যমুনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো— তাহমিনা খাতুন (৪) ও তার বোন তাসলিমা (৪ মাস)। তারা শাহজাদপুর উপজেলার পাঁচবাঙ্গলা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে খাষকাউলিয়া ইউনিয়নের জোতপাড়া নৌকাঘাট থেকে কাঁঠালবোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ১৫ যাত্রী নিয়ে শাহজাদপুরের বানতিয়ার এলাকার উদ্দেশে রওনা হয়।

নৌকাটি দেড় কিলোমিটার দূরের চৌহালীর জনতা হাইস্কুলের পাশে যমুনা নদীতে প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে তলিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান শুরু করে। এ সময় শিশু তানিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এর পরই তাসলিমার ছোট বোনের লাশও উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম যুগান্তরকে বলেন, নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে। তবে নদী উত্তাল থাকায় উদ্ধার কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে। অতিরিক্ত যাত্রী বহনকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


চট্টগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_