রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

সিরাজগঞ্জে ফুটবল খেলতে গিয়ে শিশু ছাত্রের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ১০:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মনিরপুর গ্রামে ফুটবল খেলতে নিয়ে বাঁশের আগা গলায় ঢুকে শিশু ছাত্র শুভ সরকারের (১০) মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের বাবু সরকারের ছেলে ও স্থানীয় স্কুলের ৫ম শ্রেণির ছাত্র। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বুধবার বিকেলে ওই গ্রামের বাঁশঝাড়ের নিচের মাঠে একদল শিশু ফুটবল খেলছিল। এ খেলা জমে ওঠায় সন্ধ্যা ঘনিয়ে আসলেও তারা খেলতে থাকে। এরই এক পর্যায়ে মাঠের আঙ্গিনায় হেলে থাকা বাঁশের দিকে শুভ বলের পিছনে ঝুকে পড়ে। এ সময় ওই বাঁশের আগা গলায় ঢুকে আহত হয়।

স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।  পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং কোন অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_