বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

যেকোনো সময় ‘শাটডাউন’ ঘোষণা : প্রতিমন্ত্রী ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু

সিরাজগঞ্জে বজ্রপাতে এক ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চর বড়ধুল গ্রামে বজ্রপাতে ব্যবসায়ী নূর ইসলাম মন্ডলের (৩২) মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের হাজী ইয়াহিয়া মন্ডলের ছেলে। এ ঘটনায় তার একটি গরুও মারা গেছে। এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। কামারখন্দ থানার ওসি কে এম রাকিবুল হুদা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উক্ত ব্যবসায়ী মঙ্গলবার সকালে গোয়াল ঘর থেকে গরু বের করছিল। এ সময় আকস্মিক বজ্রপাতে তার শরীর ঝলসে যায়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলছেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। বিকেলে জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_