শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সিরাজগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো এক স্কুল ছাত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ১১:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আজগড়া জামতৈল গ্রামে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো ১০ম শ্রেণির ছাত্রী। এ বাল্যবিয়ে বন্ধ করলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যার দিকে উল্লেখিত গ্রামে সংগীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে উপস্থিত হন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় কনের বাড়িতে স্থানীয় হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্রীর (১৫) সাথে সিরাজগঞ্জ সদর উপজেলার চন্দ্রকণা গ্রামের ট্রাকচালকের (২৫) বিয়ের আয়োজন চলছিল। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিয়ে বন্ধ করা হয় এবং কনের বাবাবে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসাথে কনের বাবার কাছ থেকে কনে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন মর্মে মুচলেকাও নেয়া হয়। এ অভিযানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইলিয়াস হাসান শেখসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_